1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
-:একটি হারানো বিজ্ঞপ্তি:- পবিত্র ঈদ – এ মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে গোপালগঞ্জে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বরগুনায় তুচ্ছ ঘটনায় আহত-২ ” খাবারের ভাতে প্রসাব করলেন প্রতিপক্ষ পুলিশ লাইন্স একাডেমি এডুকেশন কর্তৃক পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী উদযাপন কালাই কাঁটাহার দাখিল মাদ্রাসায় মিলাদুন্নবী উদযাপন উপলক্ষে দোয়া মাহফিল ও আলোচনা সভা র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে, বন্দর থানার গার্মেন্টস কর্মী স্ত্রীকে হত্যা মামলার পলাতক আসামি ঘাতক স্বামী কাজী মোঃ পেয়ার আহম্মদ প্রকাশ রিপন গ্রেফতার।  র‌্যাব-৭, চট্টগ্রাম’র পৃথক অভিযানে ছাত্র-জনতার গণঅভ্যুত্থানে হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি কুখ্যাত  সন্ত্রাসী মোঃ ইসতিয়াক আলী ওয়াছিফ গ্রেফতার। বটিয়াঘাটায় মামলাবাজ কালাম মাস্টারের ষড়যন্ত্রের শিকার কেয়ারটেকার সরো গত ১৪-০৯-২৪প্রকাশিত একটি দৈনিকে বাড়ি দখলের যুবদল নেতার শিরোনামে প্রকাশিত সংবাদের প্রতিবাদ জয়পুরহাটে সড়ক দুর্ঘটনায় আহত ১০ জন যাত্রী

শেরপুরের ঝিনাইগাতীতে মিথ্যা সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ৩ সেপ্টেম্বর, ২০২৪
  • ১৭ জন দেখেছেন

মিজানুর রহমান , শেরপুর জেলা প্রতিনিধি : শেরপুরের ঝিনাইগাতীতে মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন ও মান হানিকর সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে ভুক্তভোগী পরিবার। মঙ্গলবার (৩েসেপ্টম্বর) সকালে উপজেলার বাকাকুড়া আদর্শ গ্রামে এই সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি বলেন, গত ২ সেপ্টেম্বর দৈনিক খবর পত্রিকার লঘু সংবলিত পত্রিকার কাটিং রেজাউল করিম নামে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক আইডিতে শেয়ার করা হয়েছে। সংবাদের শিরোনাম, ” কে এই মোল্লা সাইফুল, তার বিরুদ্ধে অবৈধ বালু ব্যবসাসহ পাহাড়ের গাছ কাটার অভিযোগ”। উক্ত সংবাদে আমার ছবি ব্যবহার করা সহ সংবাদে লেখা হয়েছে, অবৈধ বালু-পাথর ব্যবসার পাশাপাশি পাহাড়ের গাছ চোর আখ্যা দেয়া হয়েছে। আমি পাহাড়ের গাছ চুরিতো দুরের কথা আদৌ কোন পাথর বালু ব্যবসার সাথেও জড়িত নই। আমি একজন ট্রলিগাড়ি ব্যবসায়ী। আমার দুটি ট্রলিগাড়ি আছে। যা দিয়ে আমি অন্যের বিভিন্ন মালামাল পরিবহন করে।

তিনি আরো জানান, সংবাদে প্রকাশিত আমার দেয়া বক্তব্যটিও সাংবাদিকের মনগড়া ও কাল্পনিক। তাই ওই সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক আইডিতে শেয়ার করা তথাকথিত রেজাউল করিমের নাম দিয়ে প্রকাশিত সংবাদটি সম্পূর্ণ মিথ্যা বানোয়াট ও ভিত্তিহীন। আমি ওই সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। সেইসাথে আমাকে জড়িয়ে উক্ত সংবাদে যা লেখা হয়েছে তা নিঃসন্দেহে মানহানিকর। আমি ওই তথাকথিত সাংবাদিক রেজাউল করিমের নামে আইনগত ব্যবস্থা গ্রহণ করবো।

এসময় ভুক্তভোগীর পরিবার সহ এলাকাবাসী উপস্থিত ছিলেন।

 

শেয়ার করুন

আরো দেখুন......